২০ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ১৬ জুলাই ২০২০

ফেনীর সোনাগাজীতে আলোচিত কলেজছাত্রী পলি অপহরণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দুলাল চন্দ্র নাথকে (৪৮) ২০ বছর পর গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৫ জুলাই) গভীর রাতে ফেনী শহরের সহদেবপুর এলাকায় ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৬ জুলাই) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ১৯৯৭ সালে বখতারমুন্সি শেখ শহীদুল ইসলাম ডিগ্রি কলেজের তৎকালীন ছাত্রী পলি আক্তারকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় হাজতবাস করেন দুলাল চন্দ্র নাথ। পরে জামিনে মুক্তি হয়ে প্রবাসে চলে যান। ২০০০ সালে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন। ওই সময় থেকেই দুলাল চন্দ্র নাথ পলাতক ছিলেন। দেশে ফিরে নিজ গ্রাম সোনাগাজীর সফরপুর থেকে তিনি সপরিবারে ফেনী শহরের বিভিন্ন স্থানে ভাড়া বাসায় আত্মগোপনে ছিলেন।

সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম পলাশ জানান, ফেনী শহরের উত্তর সহদেবপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে দুলাল চন্দ্র নাথকে গ্রেফতার করা হয়েছে। তিনি সোনাগাজী উপজেলার সফরপুর গ্রামের মরণ চন্দ্র নাথের ছেলে।

রাশেদুল হাসান/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]