তালাবন্দী বাক্সে মিলল যুবকের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১৬ জুলাই ২০২০

নীলফামারীর ডিমলায় সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের বাক্সবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার বালাপাড়া ইউনিয়নের রামডাঙ্গা শিঙ্গহারা বন বিভাগের বাগানের ডোমার সড়কের পাশ থেকে বাক্সের তালা ভেঙে অর্ধগলিত মরদেহটি করা হয়।

এ সময় নীলফামারীর পুলিশ সুপার মোখলেছুর রহমানসহ সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার আখতারুজ্জামান নামে এক ব্যক্তি বুধবার (১৫ জুলাই) রাত ১২টার দিকে ঘটনাস্থলে একটি পিকআপ ভ্যান দাঁড়িয়ে থাকতে দেখেন। কিছুক্ষণ পর পিকআপ ভ্যানটি চলে গেলে তিনি টর্স লাইট জ্বালিয়ে রাস্তার পাশে একটি বিশাল বাক্স দেখে ভয় পেয়ে চিৎকার দেন। গ্রামের ১০-১২ জন ছুটে এসে বাক্সটি দেখে তাৎক্ষণিক ডিমলা থানায় জানান। ধারণা করা হচ্ছে বাক্সের ভেতর মরদেহ ভরে তালা দিয়ে পিকআপে করে ফেলে গেছে দুর্বৃত্তরা।

ডিমলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ সদস্যরা এলাকাটি ঘিরে রাখে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ রংপুর বিভাগীয় পিবিআই অফিসে জানানো হয়। এরপর দুপুরে পুলিশ সুপার, সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশের কর্মকর্তাদের উপস্থিতিতে বাক্সের দুটি তালা ভেঙে অজ্ঞাত পরিচয় এক যুবকের অর্ধগলিত মরদেহ পাওয়া যায়। মরদেহটি ময়নাতদন্তের জন্য নীলফামারীর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

নীলফামারীর পুলিশ সুপার মোখলেছুর রহমান বলেন, এটি রহস্যজনক ঘটনা। আমরা পুলিশ বিভাগের পক্ষে দ্রুত তদন্ত করে নিহতের আসল পরিচয় ও ঘটনার রহস্য উদঘাটন করতে সক্ষম হবো।

জাহেদুল ইসলাম/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]