কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী দিলেন ড. সেলিম মাহমুদ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ০৩ আগস্ট ২০২০

করোনা আক্রান্ত রোগীসহ মুমূর্ষু রোগীদের চিকিৎসায় চাঁদপুরের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাই-ফ্লো অক্সিজেন ক্যানোলাসহ ২১টি অক্সিজেন সরবরাহকারী সরঞ্জাম হস্তান্তর করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজে উপস্থিত থেকে এসব সরঞ্জামাদি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন ড. সেলিম মাহমুদ। ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানের উদ্বোধন করেন কচুয়ার সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. সেলিম মাহমুদ।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বাংলাদেশ তথা বিশ্বমানবতার এই ক্রান্তিকালে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। জননেত্রীর এই আহ্বানে অনুপ্রাণিত হয়ে তার পক্ষ থেকেই আমি কচুয়ার মানুষের জন্য এ উদ্যোগ গ্রহণ করেছি।

উল্লেখ্য, করোনা সংকটকালে ড. সেলিম মাহমুদ কচুয়ায় দুই দফায় তিন হাজার ১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও বস্ত্র পৌঁছে দিয়েছেন।

selim-1

ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানের উদ্বোধক ড. মহীউদ্দীন খান আলমগীর এ ধরনের একটি মহতী উদ্যোগের জন্য ড. সেলিম মাহমুদের ভূয়সী প্রশংসা করেন এবং তাকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাহউদ্দিন মাহমুদের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী, কচুয়ার পৌর মেয়র ও যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের আহ্বায়ক মাহবুব আলম, চাঁদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসানুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুন্নাহার ভূঁইয়া, আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাহউদ্দিন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান প্রমুখ।

এইচআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]