মায়ের সঙ্গে গোসলে নেমে পানিতে ডুবে সন্তানের মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ০৩ আগস্ট ২০২০

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় মায়ের সঙ্গে বন্যার পানিতে গোসল করতে নেমে নওশাদ রহমান (১৩) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার পোষ্টকামুরী চরপাড়ায় এ ঘটনা ঘটে। নওশাদ পোষ্টকামুরী গ্রামের মো. হারুন অর রশিদ পান্নার ছেলে। সে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। নওশাদের চাচা মির্জাপুর পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আমিরুল কাদের লাবন ভাতিজার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পোষ্টকামুরী চড়পাড়ার কিছু অংশ বন্যার পানিতে তলিয়ে যায়। নওশাদ তার মায়ের সঙ্গে ওই স্থানে গোসল করতে যায়। মহাসড়কে পানির প্রবল স্রোতের মধ্যে মায়ের অগোচরে নওশাদ তলিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলকে খবর দেয়া হয়।

খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সোহেল আহমেদের নেতৃত্বে ডুবুরি দলের দুই সদস্য সাগর আহমেদ ও এনামুল হোসেন ঘটনাস্থলে আসেন। বিকেল সাড়ে ৪টার দিকে ডুবুরি দল পোষ্টকামুরী মহাসড়কের প্রায় ১৫০ ফুট দূর থেকে নওশাদের মরদেহ উদ্ধার করেন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক খন্দকার আব্দুল জলিল বলেন, খবর পেয়ে ডুবুরি দল ঘটনাস্থলে পাঠানো হয়। আধাঘণ্টা চেষ্টার পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

এস এম এরশাদ/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]