শখ করে নদীতে নেমে ডুবে গেলেন নবদম্পতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১১:০৯ এএম, ০৫ আগস্ট ২০২০
ফাইল ছবি

লালমনিরহাটের স্বতী নদীতে শখের বশে গোসল করতে নেমে নিখোঁজ হন নবদম্পতি। নিখোঁজের প্রায় ৫ ঘণ্টা পর স্বামী আনোয়ারুল ইসলাম (২২) ও স্ত্রী সুমাইয়া আক্তার বৃষ্টির (১৮) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

মঙ্গলবার (৪ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার রাজপুর ইউনিয়নের স্বতী নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত আনোয়ারুল ইসলাম রংপুর জেলার বাহারকাচনা (ডাওয়াইটারী) এলাকার মকবুল হোসেনের ছেলে ও সুমাইয়া আক্তার বৃষ্টি একই এলাকার বেলাল হোসেনের মেয়ে। ৩ মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে স্বামী আনোয়ারুল ইসলাম স্ত্রী সুমাইয়াকে নিয়ে রংপুর থেকে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নে তার মামা বাড়িতে বেড়াতে আসেন। দুপুর ১২টার দিকে তীব্র গরমে শখ করে স্বামী-স্ত্রী বাড়ির পাশে স্বতী নদীতে গোসল করতে যান। নদীতে পানি বেশি থাকায় নামার সঙ্গে সঙ্গে ডুবে যান স্বামী-স্ত্রী। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পরও তাদের সন্ধান না পাওয়ায় লালমনিরহাট ফায়ার সার্ভিসকে খবর দেন। পরবর্তীতে ফায়ার সার্ভিসের সদস্যরা স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে।

রাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফা জানান, দুই পরিবারের সঙ্গে কথা বলে দম্পতির পরিবারকে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম বলেন, উভয় পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে তাদের পরিবারের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হয়।

রবিউল হাসান/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]