বিনা টিকিটে ট্রেনে, জরিমানা গুনলেন ৪৫ যাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ০৫ আগস্ট ২০২০

জয়পুরহাট রেলওয়ে স্টেশনে বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে ৪৫ জন যাত্রীর কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে। বুধবার (৫ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বেশ কয়েকটি ট্রেনে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।

jagonews24

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় দফতরের বাণিজ্যিক কর্মকর্তা ফুয়াদ হোসেন আনন্দ জানান, বুধবার চিলাহাটি থেকে খুলনাগামী রুপসা, নীলফামারী থেকে ঢাকাগামী নীলসাগরসহ বেশ কয়েকটি ট্রেনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৪৫ জন যাত্রীর কাছ থেকে ৩১ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ ছাড়াও স্বাস্থ্যবিধি অনুযায়ী ট্রেন ভ্রমণের জন্য জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা চালানো হয়। বিনা টিকিটের যাত্রীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

jagonews24

জয়পুরহাট রেলওয়ে স্টেশনের মাস্টার হাবিবুর রহমান হাবিব জানান, অভিযানে প্ল্যাট ফরমে দায়িত্বরত ১০ জন টিকিট সংগ্রহকারীসহ বিপুল সংখ্যক রেলওয়ে পুলিশ সদস্য ও নিরাপত্তা কর্মী উপস্থিত ছিলেন।

রাশেদুজ্জামান/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]