বর্তমান প্রজন্মের কাছে শেখ কামাল অনুকরণীয় ব্যক্তিত্ব : এমপি শাওন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ০৫ আগস্ট ২০২০
লালমোহন উপজেলায় শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ ছেলে হয়েও সবসময় সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে থাকতেন শেখ কামাল। সাদাসিধে জীবনযাপন করতেন তিনি। শেখ কামাল ছিলেন উপমহাদেশের অন্যতম সফল ক্রীড়া সংগঠক ও আধুনিক ফুটবল এবং ক্রিকেটের প্রবর্তক।

বুধবার (০৫ আগস্ট) সকালে ভোলার লালমোহন উপজেলায় শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন বলেন, শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী এবং নির্লোভ ও নির্মোহ। যিনি ক্ষমতার কেন্দ্রবিন্দুতে থেকেও ছিলেন অতিসাধারণ। বর্তমান প্রজন্মের কাছে শেখ কামাল অনুকরণীয় ব্যক্তিত্ব।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল নোমান, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান ও লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার।

শেখ কামালের ৭১তম জন্মদিন উপলক্ষে তজুমদ্দিন ও লালমোহন উপজেলার দেড়শ মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দুপুরে তজুমদ্দিন উপজেলার নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত প্রণোদনার অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি শাওন। পরে গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করেন তিনি।

জুয়েল সাহা বিকাশ/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]