এক অটোরিকশায় দুই বাসের চাপা, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:০৬ এএম, ০৬ আগস্ট ২০২০

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কানাইপুর পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় যাত্রীবাহী দুই বাসের চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার (০৫ আগস্ট) সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

নিহতরা হলেন, রাজবাড়ী জেলার রঘুনন্দনপুর গ্রামের বলরাম বিশ্বাস (৪৩) ও জেলার মধুখালী উপজেলার বড় গোপালদী গ্রামের বাকের মল্লিক (৫০)।

জানা যায়, ফরিদপুর সদর উপজেলার কানাইপুর থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিল। দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় পৌঁছামাত্রই ইজিবাইকটির পেছন থেকে এমএম পরিবহন ধাক্কা দেয়। এ সময় অপরদিক থেকে আসা সেন্টমার্টিন পরিবহনও ইজিবাইকটিকে চাপা দেয়। দুই বাসের মাঝে পড়ে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনায় ৪ যাত্রী গুরুতর আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বলরাম বিশ্বাস ও বাকের মল্লিক মারা যান।

কানাইপুর হাইওয়ে থানার পরিদর্শক শাহ জালাল আলম জানান, দুর্ঘটনায় আহত দুই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

তিনি আরও জানান, এমএম পরিবহন ও সেন্টমার্টিন পরিবহনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

বি কে সিকদার সজল/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]