সিলিং ফ্যানে ঝুলছিল চিকিৎসকের লাশ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১২:৫২ পিএম, ০৬ আগস্ট ২০২০

সাভারে ডা. স্যামুয়েল ফলিয়া (৩০) নামে এক চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ আগস্ট) ভোররাতে সাভার পৌর এলাকার দক্ষিণ দড়িয়ারপুর মহল্লার নিজ ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ডা. স্যামুয়েল ফলিয়া চাঁদপুরের মিশনপাড়া গ্রামের বাদল ফলিয়ার ছেলে। তিনি সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে অনকোলজি (ক্যান্সারবিজ্ঞান) বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, সকালে নিজ ভাড়া বাসায় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ডা. স্যামুয়েল ফলিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজিউর রহমান বলেন, ডা. স্যামুয়েল ফলিয়ার কক্ষ থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ জানান, ডা. স্যামুয়েল ফলিয়ার মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুর থেকে তার পরিবারের সদস্যরা থানায় এসেছেন। তাদের সঙ্গে আলোচনা করে লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আল-মামুন/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]