সুবর্ণচরে কৃষক হত্যা, আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:৪৩ এএম, ০৮ আগস্ট ২০২০

নোয়াখালীর সুবর্ণচরে কৃষক আব্দুল মান্নান (৫১) হত্যা মামলার প্রধান আসামি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রকাশ ফজলু মুহুরীকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কৃষক আব্দুল মান্নান হত্যার ঘটনায় চরজব্বার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক ফজলুকে প্রধান আসামি করা হয়েছে। এ ঘটনায় নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত তাকে দলের সব ধরনের কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

প্রসঙ্গত, কৃষক মান্নান হত্যার ঘটনায় তার ভাই সফিকুর রহমান বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১০-১১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় চরজব্বার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হককে প্রধান ও তার মামা ৪ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য বাহারকে দ্বিতীয় আসামি করা হয়েছে।

মিজানুর রহমান/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]