প্রতারণার ফাঁদে ফেলে অনার্স পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০৯ আগস্ট ২০২০

প্রতারণার ফাঁদে ফেলে অনার্স পড়ুয়া এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষণকারী ওই বখাটে যুবককে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। ফরিদপুরের সদরপুর উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (০৯ আগস্ট) সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সদরপুর থানায় ধর্ষণ মামলা করেন। দুপুরে অভিযান চালিয়ে ওই ধর্ষণকারী বখাটে যুবককে আটক করে পুলিশ।

জানা যায়, সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের বাসিন্দা অনার্স প্রথম বর্ষের ছাত্রীর সঙ্গে একই ইউনিয়নের সোরহাব মোল্যার ছেলে মো. ইব্রাহীম মোল্যা (২২) বিয়ের প্রলোভন দেখিয়ে সখ্যতা গড়ে তোলে। একপর্যায়ে কয়েকদিন আগে প্রতারণার ফাঁদে ফেলে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে ইব্রাহীম।

ঘটনাটি জানাজানি হলে এলাকার একটি প্রভাবশালী মহল ছাত্রীর বাবাকে আপস মীমাংসার জন্য চাপ প্রয়োগ করতে থাকেন। ভয়ভীতি উপেক্ষা করে বিচার পেতে ছাত্রীর বাবা বাদী হয়ে সদরপুর থানায় মামলা দায়ের করেন।

সদরপুর থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের সেক জানান, অনার্স পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ইব্রাহীমকে আটক করা হয়েছে। আটক ইব্রাহীমকে ফরিদপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই ছাত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ইব্রাহীমের পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া সম্ভব হয়নি।

বি কে সিকদার সজল/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]