সংসারের খরচ চাওয়ায় স্ত্রীকে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৯:৩০ এএম, ১১ আগস্ট ২০২০
ফাইল ছবি

লালমনিরহাটের কালীগঞ্জে বিয়ের সাত মাসের মাথায় স্বামীর হাতে খুন হয়েছেন নববধূ মরিয়ম বেগম (২৪)। স্বামীর ছুরিকাঘাতে গুরতর আহত মরিয়ম এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর সোমবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

মরিয়ম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া গ্রামের প্রয়াত মোস্তফার মেয়ে।

পুলিশ জানায়, সাত মাস আগে কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সোহাগের (২৫) সঙ্গে মরিয়মের বিয়ে হয়। বিয়ের পর থেকে সোহাগ তার স্ত্রীকে ঠিকভাবে ভরণপোষণ না দিয়ে উল্টো যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করতেন। ৩ আগস্ট সকালে স্ত্রীকে সংসারে খরচের জন্য কোনো টাকা না দিয়ে ঢাকায় যাওয়ার প্রস্তুতি নেন সোহাগ। বিষয়টি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো চাকু দিয়ে মরিয়মের কোমরে আঘাত করেন সোহাগ। পরে আশপাশের লোকজন সোহাগকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় কালীগঞ্জ থানায় সোহাগসহ ছয়জনের বিরুদ্ধে গত ৪ আগস্ট মামলা দায়ের করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, মরেদহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রবিউল হাসান/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]