বন্যার পানিতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ১৩ আগস্ট ২০২০

টাঙ্গাইলের মির্জাপুরে বন্ধুদের সঙ্গে বন্যার পানিতে ডুবে নিলয় (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিখোঁজের ১৯ ঘণ্টা পর বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিলয় উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি গ্রামের মো. আকতার মিয়ার ছেলে। সে রাজাবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

রাজাবাড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মিয়াজ উদ্দিন নিলয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বুধবার বেলা ১১টার দিকে নিলয় তার বন্ধুদের সঙ্গে রাজাবাড়ি বাইনাচালা নামক স্থানে বন্যার পানিতে গোসল করতে যায়। সেখানে একটি কালভার্টের উপর থেকে লাফিয়ে পানিতে পড়ে নিখোঁজ হয় সে। তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরি দল গিয়েও তার কোনো সন্ধান না পেয়ে ফিরে আসে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলের প্রায় দুইশ গজ দূরে নিলয়ের ভাসমান মরদেহ দেখতে পান এবং উদ্ধার করেন।

এস এম এরশাদ/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]