রিকশার গ্যারেজে ম্যানেজারের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:২৬ এএম, ১৪ আগস্ট ২০২০
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি রিকশার গ্যারেজ থেকে আব্দুল কাদের (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) ফতুল্লার লামাপাড়া এলাকার নূর মোহাম্মদের রিকশার গ্যারেজ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত আব্দুল কাদের নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার আমপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি ওই গ্যারেজের ম্যানেজার পদে চাকরি করতেন এবং গ্যারেজেই থাকতেন।

নিহতের ভাই চাঁন মিয়া জানান, বুধবার রাতে রিকশার ভাড়া তুলে গ্যারেজেই ঘুমিয়ে পড়েন তার ভাই। সকালে গ্যারেজে লোকজন এসে তার মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে আমাদের খবর দেন। এরপর পুলিশ এসে লাশ নিয়ে যায়। আব্দুল কাদেরের গ্রামের বাড়িতে স্ত্রী ও এক শিশু সন্তান রয়েছে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বাইজিদ জানান, স্থানীয় লোকদের মাধ্যমে সংবাদ পেয়ে রিকশা গ্যারেজ থেকে গ্যারেজের ম্যানাজারের লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের মরদেহ উদ্ধার মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শাহাদাত হোসেন/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]