জুতা নিতে গিয়ে নিখোঁজ দুই শিশুর লাশ মিলল পুকুরে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ১৪ আগস্ট ২০২০

ঝিনাইদহের কোটচাঁদপুরে পুকুর থেকে জাকারিয়া হোসেন চঞ্চল (১০) ও মিশন হোসেন (১০) নামে দুই মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) সকালে পুলিশ উপজেলার বহিরগাছি রাজাপুর গ্রামের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

জাকারিয়া কোটচাঁদপুর উপজেলার বলুহর গ্রামের ঢালীপাড়ার বাহার আলীর ছেলে এবং মিশন কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামের ফুরকান আলীর ছেলে। নিহত দু’জনই রাজাপুর হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিল।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, বৃহস্পতিবার বিকেলে অন্য শিক্ষার্থীদের সঙ্গে জাকারিয়া ও মিশন গোসল করতে যায়। গোসল শেষে মাদরাসায় ফিরে এলেও জাকারিয়া ও মিশন তাদের জুতা ফেলে রেখে আসে। পরে জুতা আনতে গিয়ে নিখোঁজ হয়। সন্ধ্যার পরও ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি তাদের।

শুক্রবার সকালে মাদরাসার পাশের ওই পুকুরে তাদের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে।

আব্দুল্লাহ আল মাসুদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।