ওসি প্রদীপের মামলা থেকে এবার জামিন পেলেন ৩ ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:২৮ এএম, ০৩ সেপ্টেম্বর ২০২০

অডিও শুনুন

মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় বরখাস্ত হওয়া টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশের সাজানো পাঁচটি মামলা থেকে সম্প্রতি জামিনে কারামুক্ত হয়েছেন নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান। এবার ওসি প্রদীপের মিথ্যা মামলা থেকে জামিন পেলেন কথিত বন্দুকযুদ্ধে নিহত উখিয়ার কুতুপালংয়ের সাবেক মেম্বার বখতিয়ার আহমদের তিন ছেলে হেলাল উদ্দিন, বোরহান উদ্দিন ও কায়সার উদ্দিন।

বুধবার (২ সেপ্টেম্বর) হাইকোর্টে শুনানি শেষে তাদেরকে আগাম জামিন দিয়েছেন ৬ নং কোর্টের বিচারক শেখ হাসান আরিফ ও খন্দকার দিলারুজ্জামান। বাদীপক্ষের আইনজীবী আবদুল মতিন খসরু ও অ্যাডভোকেট হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আইনজীবীরা জানান, বাসা থেকে তুলে নিয়ে গত ২৩ জুলাই দিবাগত রাতে কথিত বন্দুকযুদ্ধে উখিয়ার রাজাপালং ইউনিয়নের কুতুপালং এলাকার মেম্বার বখতিয়ার আহমদকে হত্যা করা হয়। এ ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা করা হয়। এতে নিহত বখতিয়ার মেম্বারের তিন ছেলেকেও আসামি করা হয়েছিল। ওই সময় টেকনাফ থানার ওসি ছিলেন প্রদীপ কুমার দাশ।

সায়ীদ আলমগীর/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।