অবশেষে সহযোগীসহ ধরা খেলেন সাবেক ইউপি মেম্বার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০
ফাইল ছবি

দীর্ঘদিন ইয়াবা ব্যবসা করে আসছিলেন পাবনার ভাঙ্গুড়া উপজেলার জহুরুল ইসলাম(৪৮)। এ নিয়ে এলাকায় কানাঘুষা চললেও তিনি এতদিন ধরা ছোঁয়ার বাইরে ছিলেন। তবে শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুলিশের হাতে ১শ ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন তিনি। সাথে আঃ রহমান (৪৬) নামের তার এক সহযোগীও গ্রেফতার হয়েছেন।

জহুরুল ইসলাম ভাঙ্গুড়া উপজেলার জয়রামপুর গ্রামের মৃত আয়নুল হকের ছেলে ও খানমরিচ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। আর আঃ রহমান চাটমোহর উপজেলার বাগলবাড়ি গ্রামের আহম্মদ আলীর ছেলে।

পুলিশ জানায়, তারা গোপনে সংবাদ পান শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার খানমরিচ ইউনিয়নের জয়রামপুর গ্রামে একটি বাগানে ইয়াবা কেনাবেচা হবে। সেই সংবাদের সূত্র ধরে ভাঙ্গুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান এবং সহকারী উপ- পরিদর্শক (এএসআই) সাজেদুর রহমান ওই এলাকায় অভিযান চালান। সন্ধ্যার দিকে ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে সাবেক ইউপি সদস্যসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় সাবেক মেম্বারের দেহ তল্লাশি করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, আটক দুজনই এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক মামলাও রয়েছে। তাদের বিরুদ্ধে শনিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করা হয়েছে। এসব মামলার গ্রেফতারকৃত আসামি হিসেবে রোববার তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হবে।

এমএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]