জীবননগরে ভারতীয় রুপিসহ আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১০:৪৫ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০

চুয়াডাঙ্গার জীবননগরে ভারতীয় রুপিসহ পশ্চিমবঙ্গের হুগলি জেলার বাবলু পাল (২৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় তার বাংলাদেশি সহযোগী নির্মল কুমার (৩২) নামের এক ব্যক্তিকেও আটক করা হয়।

শনিবার বিকেলে চুয়াডাঙ্গার জীবননগর-কালীগঞ্জ সড়কের তেঁতুলিয়া চেকপোস্টে চুয়াডাঙ্গা থেকে কালীগঞ্জগামী যাত্রীবাহী একটি বাস থামিয়ে তল্লাশি চালিয়ে বিজিবির সদস্যরা তাদের আটক করেন।

মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জীবননগর বিশেষ ক্যাম্পের হাবিলদার সিরাজুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি দল তেঁতুলিয়ার চেকপোস্টে তাদের ধরতে বসে থাকেন। চুয়াডাঙ্গা থেকে কালীগঞ্জগামী যাত্রীবাহী বাস স্বপনীল পরিবহন চেকপোস্টে আসলে বিজিবি সদস্যরা সেটি থামিয়ে তাতে তল্লাশি চালায়। এ সময় ভারতীয় ৩১০০ রুপিসহ বাবলু পালকে অবৈধভাবে বাংলাদেশে আসার কারণে আটক করা হয়।

সেই সঙ্গে মাগুরার মোহাম্মদপুর উপজেলার ডুমুরিয়া গ্রামের সন্তোষ কুমার পালের ছেলে নির্মল কুমার পালকেও আটক করা হয়।

তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের আইনে মামলা দিয়ে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে। মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মেহেদী হাসান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সালাউদ্দীন/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]