আইপিএল নিয়ে জুয়া, একরাতে আটক ১৯

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০১:২৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০

কুড়িগ্রামে আইপিএল নিয়ে জুয়াবিরোধী অভিযান চালিয়ে একদিনে ১৯ জনকে আটক করেছে পুলিশ।

চলমান অভিযানের অংশ হিসেবে জেলার উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা গ্রামে সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে আইপিএল ম্যাচ চলাকালীন জুয়ায় লিপ্ত থাকা ৮ জন এবং একই রাতে রাজারহাট সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সুন্দর গ্রাম পুটিকাটা স্কুল সংলগ্ন রতনের চায়ের দোকান থেকে ১১ জনকে আটক করা হয়। এ সময় জুয়ায় ব্যবহৃত টিভি, মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন, উলিপুর উপজেলার আবু মুসা (৩২), নুরইসলাম (২২), বদিউজ্জামান (২৫), আনিছুর মন্ডল (৩০), শাহিন আলম (১৭), সুজন মিয়া (১৯), বকুল মিয়া (২৪) ও রাজু মিয়া (৩৫)। এরা সবাই থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা গ্রামের বাসিন্দা। তবে রাজারহাটে আটক ১১ জনের নাম জানা যায়নি।

ipl

অভিযানের বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন বলেন, আইপিএল শুরু হওয়ার পর এক শ্রেণির তরুণ ও কিশোর খেলা দেখার নামে আইপিএল জুয়ায় জড়িয়ে পড়েছে। এমনকি খেলাকে কেন্দ্র করে মাদকসহ দুর্ঘটনার ঘটনাও ঘটেছে। বেড়েছে পারিবারিক বিভিন্ন বিশৃঙ্খলা। তাই সকল অভিভাবকদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]