সড়কের পাশের ডোবায় শিশুর লাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার আতাকাঠি এলাকার ভাঙ্গা পোল সংলগ্ন ডোবা থেকে অজ্ঞাত পরিচয় এক শিশুর (১১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সকালে স্থানীয় লোকজন ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় ডোবার পানিতে মরদেহটি ভাসতে দেখেন। এরপর তারা বিষয়টি থানায় অবহিত করেন। বেলা ১১টার দিকে বাকেরগঞ্জ থানা পুলিশের একটি দল গিয়ে ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে। তবে স্থানীয় কিংবা আশপাশের কেউ ওই শিশুর পরিচয় নিশ্চিত করতে পারেননি।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, শিশুটির শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। শিশুটির গায়ে লাল রঙের হাফ শার্ট ও কালো রঙের প্যান্ট ছিল। মরদেহ দেখে ধারণা করা হচ্ছে- ২৪ ঘণ্টা বা এর কিছু সময় আগে শিশুটির মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ ও ধরন নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

সাইফ আমীন/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]