ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০
প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। শনিবার (২৬ সেপ্টেম্বর) উপজেলার দুর্লভপুরে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- উপজেলার দুর্লভপুর গ্রামের নাসিরুলের ছেলে রনি (১০) এবং একই গ্রামের আবুল কালামের আজাদের ছেলে আলিম উদ্দিন (১৯)। আহত ব্যক্তি হলেন আব্দুর রউফ (৩৫)। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেলে উপজেলার দুর্লভপুর গ্রামের রনি, আলিম ও আব্দুর রউফ বাড়ির পাশে পিছলাপুকুর বিলে মাছ ধরতে যান। এ সময় ঝড়বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে রনি ও আলিম ঘটনাস্থলেই মারা যান। আব্দুর রউফকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীশংকৈল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]