বিএনপি আন্দোলনেও ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ : পানিসম্পদ উপমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০
ভেদরগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের সভায় বক্তব্য রাখছেন পানিসম্পদ উপমন্ত্রী শামীম

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি আন্দোলনেও ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। তারা নির্বাচনে দাঁড়ায় নেতাকর্মী ও মানুষের কাছ থেকে চাঁদা নেয়ার জন্য। টাকার বিনিময়ে মনোনয়ন দিয়ে বাণিজ্য করাই তাদের স্বভাব। ভোটের দিন নির্বাচন বয়কট করে তারা।

তিনি বলেন, খালেদা ও তারেক জিয়া নির্বাচনে না জিতে আন্দোলনে ব্যর্থ হয়ে এখন আন্তর্জাতিক মাফিয়া চক্রের সঙ্গে হাত মিলিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় হাজী শরীয়তউল্লাহ কলেজে সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী বলেন, খালেদা-তারেক যতই ষড়যন্ত্র করুক; বাংলার ১৬ কোটি মানুষ জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন। আগামীতেও শেখ হাসিনার সঙ্গে থেকে আওয়ামী লীগকে সু-সংগঠিত রেখে দেশ ও জাতির উন্নয়নে সহযোগিতা করবেন জনগণ।

এনামুল হক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়। আজ সারা দেশের মানুষ শেখ হাসিনার উন্নয়নে খুশি। বেগম খালেদা জিয়া ক্ষমতায় থাকলে দুর্নীতি করে দেশের টাকা বিদেশে পাঠান।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া এতিমের টাকা লুটপাট করে খান। বিরোধী দলে থাকলে আগুন সন্ত্রাস করে পুড়িয়ে মানুষ হত্যা করেন। তাই দেশের মানুষ বেগম জিয়া ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন বলেই করোনা পরিস্থিতিতে দেশের কোনো মানুষকে না খেয়ে থাকতে হয়নি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না; তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা হতো না।

সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন মুন্নু সরদারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা ও শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন পাইক।

মো. ছগির হোসেন/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]