স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় আ.লীগ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ০৯ অক্টোবর ২০২০

ফেনীর সোনাগাজীতে ৭ম শ্রেণির স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে গ্রেফতার আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিন নয়নকে (৫০) দল থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (৯ অক্টোবর) উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল ও সাধারণ সম্পাদক মাহফুজ আলম মিয়াজী স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি জানা গেছে।

গ্রেফতার তমিজ উদ্দিন নয়ন মতিগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (৮ অক্টোবর) ওই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলার পর রাত সাড়ে ১০টার দিকে মতিগঞ্জের ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই স্কুলছাত্রীর সম্পর্কে চাচা হন।

পুলিশ, ওই ছাত্রীর পরিবার ও এলাকাবাসী জানায়, ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির মৃত সৈয়দ আহম্মদের ছেলে তমিজ উদ্দিন নয়নের বাড়ির সামনে একটি ফার্নিচারের দোকান রয়েছে। গত ১ অক্টোবর সকাল ৭টার দিকে তার দোকানের এক কর্মচারীর স্কুলপড়ুয়া মেয়ে প্রাইভেট পড়তে যাচ্ছিল। এ সময় দোকানে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন নয়ন। ঘটনাটি কাউকে জানালে ওই স্কুলছাত্রী ও তার বাবাকে হত্যার হুমকি দেন

বিষয়টি নয়নের স্ত্রী দেখে ফেলেন। ফলে তার মুখ বন্ধ করতে তাকে মারধর করেন নয়ন। কিন্তু স্বামী-স্ত্রীর ঝগড়ার সময় বিষয়টি জানাজানি হলে ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই স্কুলছাত্রী বাবা-মায়ের কাছে ঘটনা খুলে বলে।

সোনাগাজী মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মো. আবদুর রহিম সরকার জানান, এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে রাতেই তমিজ উদ্দিন নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা করেছেন। ওই মামলায় তমিজ উদ্দিন নয়নকে গ্রেফতার করা হয়েছে।

রাশেদুল হাসান/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]