বজ্রপাতে একসঙ্গে দুই ভাইয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ১৮ অক্টোবর ২০২০

ফেনীর পরশুরাম উপজেলায় বজ্রপাতে মো. করিম (২৮) ও স্বপন (২৪) নামের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার (১৮ অক্টোবর) সকালে ভারত-বাংলাদেশ সীমান্তের নো-ম্যানসল্যান্ড থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পরে পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবির কাছে তাদের মরদেহ হস্তান্তর করে বিএসএফ। তারা দুজন পরশুরামের পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ড গুথুমার খারিজকোনা গ্রামের মোস্তফা মেম্বার বাড়ি সংলগ্ন কালাধন সরকারের ছেলে। দিনমজুরের কাজ করতেন তারা।

স্থানীয় কাউন্সিলর রাসুল আহাম্মদ মজুমদার স্বপন বলেন, রোববার ভোরে সীমান্তের ১৫-২০ ফুট ভেতরে মরদেহগুলো পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে পতাকা বৈঠকের মাধ্যমে গুথুমা বিজিবি ক্যাম্পের হাবিলদার হাফিজের হাতে হস্তান্তর করা হয়।

বিজিবি জানায়, মৃতরা সীমান্ত পিলার ২১৬৭/১১-এর কাছে শূন্যলাইন বরাবর হিল্লা টিলার পাশে খালে মাছ ধরছিলেন। ওই সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

মৃতদের বাবা কালাধন সরকার জানান, তার দুই ছেলে ফজরের নামাজের আগে ঘর থেকে মাছ ধরার জন্য বের হয়। এরপর তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পরশুরাম থানা পুলিশের ওসি শওকত হোসেন বলেন, দুপুর পৌনে ১২টার দিকে মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

রাশেদুল হাসান/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]