বোনের বাড়িতে যাওয়ার সময় তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১৯ অক্টোবর ২০২০
গ্রেফতার জাহাঙ্গীর আলম

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বোনের বাড়িতে যাওয়ার সময় রাস্তা থেকে তুলে নিয়ে এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে র‌্যাব। রোববার বিকেলে কটিয়াদী উপজেলার কামারকোনা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কটিয়াদী উপজেলার দক্ষিণ লোহাজুড়ি গ্রামের তরুণী রোববার দুপুরে সিএনজি অটোরিকশায় করে কিশোরগঞ্জ শহরে বোনের বাড়িতে যাচ্ছিলেন।

কিশোরগঞ্জ-কটিয়াদী সড়কের পুলেরঘাট বাজারে পৌঁছালে সিএনজির অন্য যাত্রীরা নেমে যায়। এ সময় সিএনজিতে থাকা একই গ্রামের মাইনুদ্দিনের ছেলে মো. জাহাঙ্গীর আলম তরুণীকে মারপিট করে অন্য একটি সিএনজিতে তুলে নিয়ে যান। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেন। পরে তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করেন।

ধর্ষণের পর সন্ধ্যায় তাকে সিএনজিতে করে বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজারে নামিয়ে দেন। তরুণী বাড়িতে গিয়ে ঘটনা জানালে র‌্যাবের কাছে বিষয়টি জানান স্বজনরা।

ঘটনার পরপরই র‌্যাব-১৪ অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে আটক করে কটিয়াদী থানা পুলিশের কাছে সোপর্দ করে।

হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী বলেন, সোমবার তরুণী বাদী হয়ে জাহাঙ্গীরকে আসামি করে মামলা করেছেন। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

নূর মোহাম্মদ/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]