হাত-পায়ের রগ কেটে আ.লীগ নেতাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১২:০০ পিএম, ২১ অক্টোবর ২০২০
বগুড়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তাফিজার রহমান মোস্তাকে (৫২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়। হাত-পায়ের রগ কেটে, মাথা ও হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে ফেলে যায় দুর্বৃত্তরা।

নিহত মোস্তাফিজার রহমান আলাদীপুর পশ্চিম জাহাঙ্গীরাবাদ (নয়াপাড়া) গ্রামের মৃত আকবর আলীর ছেলে। তিনি ইটভাটা মালিক ও মৎসচাষি। সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সদস্য ছিলেন মোস্তাফিজার রহমান।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতের কোনো একসময় তাকে হত্যা করে পুকুরপাড়ে ফেলে যায় দুর্বৃত্তরা। সকালে স্থানীয়রা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এলাকাবাসী জানান, মোস্তাফিজার রহমান একসময় অপরাধ জগতের সঙ্গে জড়িত ছিলেন। সেসময় তার নামে ছিনতাই, ডাকাতি ও চোরাকারবারি ছাড়াও বিভিন্ন অভিযোগে একাধিক মামলা ছিল।

পরবর্তীতে তিনি অপরাধ জগত ছেড়ে বালুর ব্যবসা শুরু করেন। গত ১০ বছর এলাকায় বালু ব্যবসা করে ইটভাটার মালিক হন তিনি। এর আগে তিনি ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

শিবগঞ্জ থানা পুলিশের ওসি এসএম বদিউজ্জামন বলেন, হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]