ভোমরা স্থলবন্দরে ৫ দিন আমদানি-রফতানি বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ২৩ অক্টোবর ২০২০

সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুক্রবার (২৩ অক্টোবর) থেকে সাতক্ষীরার ভোমরাস্থল বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম টানা পাঁচদিন বন্ধ থাকবে। আগামী বুধবার (২৮ অক্টোবর) থেকে আবারও যথারীতি শুরু হবে বন্দরের আমাদানি-রফতানি কার্যক্রম।

ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় সরকারি ছুটি তিনদিনের সঙ্গে তাদের সাপ্তাহিক ছুটি রোববার ও বাংলাদেশের সাপ্তাহিক ছুটি শুক্রবার থাকায় তারা পাঁচদিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। আমাদের একটি পত্রের মাধ্যমে এ কথা জানিয়েছেন ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জয়দেব সরকার।

তিনি জানান, ভারতীয় সিঅ্যান্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিলে কার্যত ভোমরা বন্দরেরও আমাদানি-রফতানি কার্যক্রম বন্ধ হয়ে যায়। আগামী ২৮ অক্টোবর থেকে আবারও যথারীতি আমাদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

আকরামুল ইসলাম/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]