মাদক ব্যবসায়ীর বাড়িতে মিলল ১০৩টি সিম!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ২৮ অক্টোবর ২০২০

গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশ ১৫ হাজার ইয়াবাসহ আবু সাঈদ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ সংম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন জানান, ঢাকা থেকে বিআরটিসি বাসে ১৫ হাজার ইয়াবা গত ২৬ অক্টোবর সোমবার দুপুর সোয়া ১টায় ঠাকুরগাঁয়ে আসে।

গোপন সংবাদের ভিত্তিতে এসময় ঠাকুরগাঁও ডিবি পুলিশ অভিযান চালিয়ে আবু সাঈদকে (২১) ১২ হাজার ও তার সহযোগী আমানুল্লাহ আমানের (৪৫) হাতে থাকা ব্যাগে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এসময় আমান ব্যাগ ফেলে পালিয়ে যায়। অভিযান চালিয়ে মোট ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামি আবু সাঈদকে জিজ্ঞাসাবাদ করলে, তার দেয়া তথ্য মতে উদ্ধারকৃত ইয়াবার অর্থদাতা গডফাদার বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের সামসুল হকের ছেলে শাজাহান (২৩), হারুন আর রশিদ (৪০) ও দুলাল হোসেনের (৩১) বাড়িতে তল্লাশি করে ১২০ পিস ইয়াবা, ৮৫টি গ্রামীণ সিম, ১৮টি রবি সিম ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানা ও বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, ডিবির ওসি রফিকুল ইসলাম, এসআই শামীম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলার বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]