দিনাজপুরে ‘জুলুম সাগরে’ ডুবে দুজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ৩১ অক্টোবর ২০২০
ফাইল ছবি

দিনাজপুর পৌর এলাকার জুলুম সাগর নামের একটি পুকুরে নৌকা নিয়ে ঘুরতে গিয়ে পানিতে ডুবে এক স্কুলছাত্রসহ দুজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেল ৩টার দিকে শহরের চাতড়াপাড়া এলাকার এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- শহরের চাতড়াপাড়া মহল্লার চন্দন রায়ের ছেলে সেন্ট ফিলিপস হাই স্কুল অ্যান্ড কলেজের ছাত্র দীপু রায় দ্বীপ (১৫) ও মিশনরোড এলাকার মৌলভী আব্দুর রশিদের ছেলে ইলেকট্রিক মিস্ত্রি রাজা (১৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুর ২টার দিকে তারা দুজনে পৌর এলাকার জুলুম সাগর পুকুরে যায়। সেখানে ঘাটে থাকা নৌকা নিয়ে তারা পুকুরটিতে ঘুরছিল।

এ সময় নৌকা থেকে পড়ে যায় স্কুলছাত্র দ্বীপ। সঙ্গে থাকা রাজা নামে ওই যুবকও নৌকা থেকে পানিতে নামে দ্বীপকে উদ্ধারের জন্য। এ সময় তারা উভয়ে পানিতে তলিয়ে যায়।

পরে স্থানীয়রা নেমে তাদের খোঁজাখুঁজি করে উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের এসআই জাহিদুল ইসলাম বলেন, পুকুরে ডুবে দুজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত এ ব্যাপারে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এমদাদুল হক মিলন/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]