আ. লীগের মনোনয়ন নিতে ঢাকায় নারীপ্রার্থী, নড়াইলের বাসায় চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১১ নভেম্বর ২০২০

নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়রপ্রার্থী আনজুমানারা বেগমের বাসায় চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১০ নভেম্বর) রাতে তার বাসার দোতলায় এ চুরির ঘটনা ঘটে। জানালার গ্রিল কেটে তিন ভরি স্বর্ণ ও ১০ হাজার টাকা নিয়ে গেছে চোররা।

আনজুমানারা বেগম নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পিপি অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদের স্ত্রী। তিনি জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য।

জানা গেছে, কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়ে মারা যান আনজুমানারা বেগমের স্বামী সিদ্দিক আহম্মেদ। তারপর থেকে তিনি বাড়িতে কাজের মেয়ে কাজলকে নিয়ে থাকতেন। আগামী ডিসেম্বরে নড়াইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য পাঁচ দিন আগে ঢাকায় যান। এজন্য কাজের মেয়ে কাজল প্রতিদিনের মতো নিচতলার এক ভাড়াটিয়ার মেয়েকে নিয়ে দোতলায় রাতযাপন করেন।

কাজল জানান, গতকাল রাত ৮টার দিকে সব রুমের জানালার থাই গ্লাস আটকে পাশের রুমে শুয়ে টিভি দেখতে দেখতে রাত ৩টার দিকে ঘুমিয়ে পড়ি। ভোর ৬টায় উঠে দেখি, ওই রুমের ভেতর থেকে ছিটকানি দেয়া। পরে নিচে লোকজন ডেকে বাইরে গিয়ে দেখি জানালার গ্রিল ভাঙা।

jagonews24

সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে এক শিশুকে ভাঙা জানালা দিয়ে ঢুকিয়ে ছিটকানি খুলে দেয়ার ব্যবস্থা করা হয়। ভিতরে প্রবেশ করে দেখা যায়, আলমারি ভাঙা ও কাপড়-চোপড় এলোমেলোভাবে পড়ে আছে।

এ বিষয়ে আনজুমানারা বেগম ঢাকা থেকে মোবাইল ফোনে জানান, আলমারির ভেতর নগদ ১০ হাজার টাকা ও তিন ভরি ওজনের স্বর্ণের গহনা ছিল, যা এখন পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

হাফিজুল নিলু/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]