মাদক সব অপরাধের মা, বললেন এমপি মনোরঞ্জন শীল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ২১ নভেম্বর ২০২০

মাদক সব অপরাধের মা উল্লেখ করে সংসদ সদস্য (এমপি) মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, মাদক থেকে সব অপরাধের জন্ম হয়। তাই মাদকের হাতছানি থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলার চর্চা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। বীরগঞ্জ উপজেলার ছেলেমেয়েরা খেলাধুলায় অনেকটাই এগিয়ে রয়েছে। নিয়মিত প্রশিক্ষণ ও চর্চার অব্যাহত রাখতে পারলে এই বীরগঞ্জ উপজেলা থেকে জাতীয় দলে যাওয়ার মতো খেলোয়াড় সৃষ্টি হবে।

শনিবার (২১ নভেম্বর) বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নে সাহেবগঞ্জ আদর্শ ক্লাবের আয়োজনে সাহেবগঞ্জ আদর্শ ক্লাব মাঠ প্রাঙ্গণে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

মোহনপুর ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি মো. তাইজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, মোহনপুর ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. জিয়াউর রহমান জিয়া।

বক্তব্য শেষে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল।

এমদাদুল হক মিলন/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]