রোহিঙ্গা যুবকের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১২:২৯ এএম, ২২ নভেম্বর ২০২০
নিহত সাবিলুস সালেহীন

কক্সবাজারে রোহিঙ্গা যুবকের ছুরিকাঘাতে সাবিলুস সালেহীন (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ মুহুরি পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সাবিলুস সালেহীন ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ মুহুরি পাড়ার হাকিম উল্লাহর ছেলে এবং কক্সবাজার পলিকেটনিক কলেজের ছাত্র। ঘাতক মো. হোসেন (২২) দক্ষিণ জানারঘোনা এলাকার রোহিঙ্গা কলিমুল্লাহর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য কুদরত উল্লাহ সিকদার জানান, মুহুরি পাড়ায় ডাক্তার আজিজ ফার্মেসিতে ওষুধের একটি বোতল নিয়ে সালেহীন ও হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। স্থানীয় এক দোকানদার তাদের থামিয়ে দিয়ে দুজনকে দুদিকে চলে যেতে বলেন। সালেহীন বাড়ির পথে হেটে বেশকিছু দূর চলে যান। ঘটনাস্থল থেকে আনুমানিক ২০০ মিটার দূরে দৌড়ে গিয়ে তার গতিরোধ করে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যান হোসেন।

গুরুতর আহত অবস্থায় সালেহীনকে উদ্ধার করে স্থানীয়রা দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ দে জানান, হত্যার ঘটনায় মামলা করতে রাত ১০টা পর্যন্ত নিহতের পরিবারের কেউ থানায় আসেনি। তবে ঘটনার পরপর জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তের বড় ভাই জুবায়ের ও রফিক এবং ফুফাতো ভাই ইয়াছিনসহ তিনজকে আটক করা হয়েছে। মূলহোতা হোসেনকেও আটকের চেষ্টা চলছে।

সায়ীদ আলমগীর/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]