বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:০২ পিএম, ২৩ নভেম্বর ২০২০

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী খায়রুল বাশার মজুমদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন সোমবার (২৩ নভেম্বর) বিকেলে নির্বাচনে তিনি একক প্রার্থী হওয়ায় জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী তাকে বিজয়ী ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ঘোষিত তফসিল অনুযায়ী গত ১০ নভেম্বর খায়রুল বাশার মজুমদার দলীয় নেতাকর্মীদের সঙ্গে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। ১৭ নভেম্বর মনোনয়পত্র যাচাই-বাছাইয়ের পর তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী জানান, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে অন্য কোনো প্রার্থী না থাকায় খায়রুল বাশার মজুমদারকে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার তপন মজুমদার পরশুরাম উপজেলার উত্তর ধনীকুন্ডা গ্রামের মুক্তার বাড়ির আবুল বশর মজুমদারের ছেলে। তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন। এর আগে তিনি বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়।

রাশেদুল হাসান/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]