বাড়ি ফেরা হলো না এএসআই দুলালের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ১০:০২ এএম, ২৫ নভেম্বর ২০২০

পঞ্চগড়ের দেবীগঞ্জে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় দুলাল চন্দ্র রায় (৪০) নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ নভেম্বর ) রাত ১০টার দিকে উপজেলার বোদা-দেবীগঞ্জ সড়কের লক্ষ্মীর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাল চন্দ্র রায় দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বলরামপুর গ্রামের হলেশ্বর রায়ের ছেলে। তিনি ঠাকুরগাঁও সদর থানায় কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে একটি ট্রাক ও মোটরসাইকেল দেবীগঞ্জের দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী এএসআই দুলাল নিহত হন।

দেবীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) বজলুর রহমান বলেন, ঠাকুরগাঁও সদর থানা পুলিশের এএসআই দুলাল মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে তার মোটরসাইকেলের পেছন ধাক্কা দেয় একটি ট্রাক। ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দেবীগঞ্জ থানায় মামলা করা হবে এবং নিহতের পরিবারের কোনো অভিযোগ থাকলে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।।

সফিকুল আলম/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]