প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাব : ধর্ম প্রতিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ২৬ নভেম্বর ২০২০

দেশে যত ধরনের ঝামেলা সৃষ্টি হয় তার সমাধানও আল্লাহর তরফ থেকে হয়। ২১ বার প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু মহান আল্লাহ তায়ালা তাকে রক্ষা করেছেন। তাই সবধরনের সমস্যার সমাধান করার ক্ষমতা প্রধানমন্ত্রীর রয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে এসব কথা বলেন নবনিযুক্ত ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, ‘সাবেক ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ যে সিস্টেমটা করে গেছেন সেটাকে রক্ষা করার দায়িত্ব আমার ওপর ন্যস্ত হয়েছে। সততা ও নিষ্ঠার সঙ্গে প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাব।’

ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা জ্ঞাপন শেষে দুপুর দেড়টায় ঢাকা-১৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. হাবিব হাসান জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় অন্যদের মধ্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান কচি, জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ রুহুল আমীন, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, প্রচার সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, টুঙ্গিপাড়ার উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএম ফোরকান আলী, টুঙ্গিপাড়া যুবলীগের সাধারণ সম্পাদক বি এম মাহমুদ হক প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ১৩ জুন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুর পর থেকে ধর্ম মন্ত্রণালয়ের মন্ত্রি পদ শূন্য থাকে। সরকার নতুন ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে মো. ফরিদুল হক খান দুলালকে নিয়োগ দেন।

সুকান্ত সরকার/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]