মধ্যরাতে কম্বল হাতে প্লাটফর্মে ইউএনও

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৭ নভেম্বর ২০২০

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ছিন্নমূল মানুষের মুখে হাসি ফুটিয়েছেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিনহাজুল ইসলাম।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের প্লাটফর্মে জরিনা বিবি একটি ছেঁড়া চাদর গায়ে জড়িয়ে ঘুমানোর চেষ্টা করছিলেন। কিন্তু হিমেল হাওয়ায় তার ঘুম আসছিল না। এ সময় তার পাশে এসে দাঁড়ান ইউএনও।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) মধ্যরাতে কম্বল নিয়ে জরিনার গায়ে জড়িয়ে দিলেন ইউএনও মো. মিনহাজুল ইসলাম। কম্বল পেয়ে খুশিতে আপ্লুত বৃদ্ধ জরিনা।

শুধু তাই নয় এভাবে প্লাটফর্মে ছেঁড়া কাপড় মুড়ি দিয়ে থাকা রমিজ মিয়া, ফুলবানু, খেলু মিয়াসহ ৩০ ছিন্নমূল মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন তিনি।

jagonews24

শীতের রাতে কম্বল পেয়ে ছিন্নমূল লোকেরা কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘ইউএনও স্যার আমাদের দুঃখ বোঝেন। সে কারণে মধ্যরাতে কম্বল নিয়ে ঘুমিয়ে থাকা অবস্থায় নিজ হাতে কম্বল জড়িয়ে দিয়েছেন। আমরা তার মঙ্গল কামনা করি।’

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম বলেন, প্রচণ্ড শীত পড়েছে। কয়েকদিন আগে রাতে ট্রেন থেকে নেমে চোখে পড়ে ছিন্নমূল লোকরা একটি ছেঁড়া চাদর দিয়ে কষ্ট করে ঘুমানোর চেষ্টা করছে। এরপর উদ্যোগ নিয়ে বৃহস্পতিবার মধ্যরাতে তাদের গায়ে কম্বল জড়িয়ে দিয়ে তৃপ্তি পেলাম। এ চেষ্টা অব্যাহত থাকবে।

কামরুজ্জামান আল রিয়াদ/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]