নারায়ণগঞ্জে সাংবাদিকের পা ভেঙে দিল সন্ত্রাসীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১১:০৫ পিএম, ২৮ নভেম্বর ২০২০
আহত সাংবাদিক মো. শাহজালাল

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। শনিবার (২৮ নভেম্বর) উপজেলার চেঙ্গাকান্দি বাজারে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিককে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিক মো. শাহজালাল দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি। এ ঘটনার পর প্রধান আসামি সিরাজুল ইসলাম মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় আহত সাংবাদিকের বাবা হাজী আলম চাঁন বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। বাকি আসামিরা পলাতক রয়েছে।

মামলা অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের বাসিন্দা ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মো. শাহজালালের সাথে একই এলাকার সিরাজুল ইসলাম মোল্লার দীর্ঘদিন ধরে শত্রুতা চলছে। এর জের ধরে চেঙ্গাকান্দি বাজারে তাদের ব্যবসাপ্রতিষ্ঠানে সিরাজুল ইসলামের নেতৃত্বে মজু মোল্লা, মো. সোহাগ, মো. সামাদ, মো. মোবারক হোসেন, রাফি ও নাদিমসহ ১০-১২ জনের একটি দল দেশীয় অস্ত্র দা, রামদা, রড, কুড়াল নিয়ে হামলা করে।

এ সময় সাংবাদিক শাহাজালালকে একা পেয়ে সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে পা ভেঙে দেয়। আহত অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসাপাতালে পাঠান।

সাংবাদিক শাহজালালের বাবা হাজী আলম চাঁন জানান, দীর্ঘদিন ধরে তাদের সাথে সিরাজুল ইসলাম মোল্লার বিরোধ চলছে। এ বিরোধকে কেন্দ্র করে আমাদের চালের আড়তে হামলা করে। এ সময় শাহজালালকে একা পেয়ে সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে ডান পা ভেঙে দেয় এবং ক্যাশ বাক্স থেকে নগদ ৪ লাখ লুট করে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মো. শাহাদাত হোসেন/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]