চলন্ত অটোরিকশায় সিলিন্ডার বিস্ফোরণ, গুরুতর আহত মা-মেয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৯ নভেম্বর ২০২০

কিশোরগঞ্জে সিএনজিচালিত অটোরিকশায় গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডে মা ও মেয়ে গুরুতর দগ্ধ হয়েছেন। রোববার (২৯ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের গেটের সামনের রাস্তায় এ বিস্ফোরণ হয়।

দগ্ধরা হলেন-যাত্রী মা লতিফা ও মেয়ে লিমা। তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহতরা জেলার কটিয়াদী উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা প্রবাসী সাঈদুর রহমানের স্ত্রী ও মেয়ে।

পুলিশ জানায়, লতিফা বেগম অসুস্থ ছিলেন। তাকে অটোরিকশায় করে কটিয়াদী থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন পরিবারের সদস্যরা। হাসপাতালের প্রধান গেটের সামনে পৌঁছার পর হঠাৎ করে সিএনজিচালিত অটোরিকশাটিতে আগুন লেগে লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে।

সিএনজিতে থাকা পরিবারের চার সদস্যের মধ্যে লতিফা ও তার মেয়ে লিমার পা পুড়ে যায়। অন্য দুজন সামান্য আহত হন। এ সময় আশপাশের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল করিম বলেন, ‘লতিফা বেগমের শরীরের ৪০ শতাংশ পড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। এছাড়া তার মেয়ের অবস্থাও গুরুতর।’

নূর মোহাম্মদ/এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]