কুয়াকাটা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী বারেক মোল্লা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কুয়াকাটা (পটুয়াখালী)
প্রকাশিত: ০৫:২২ পিএম, ২৯ নভেম্বর ২০২০

পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ. বারেক মোল্লা।

শনিবার (২৮ নভেম্বর) আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

২৪ নভেম্বর তৃণমূলের ৬৭ ভোটের মধ্যে আ. বারেক মোল্লা ৫০ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আলম টিটো পান ৬ ভোট।

এ বিষয়ে আ. বারেক মোল্লা বলেন, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। শতভাগ আশাবাদী, কুয়াকাটা পৌরবাসী আমাকে পুনরায় মেয়র পদে নির্বাচিত করে মডেল পৌর শহর গড়ার সুযোগ করে দেবেন।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১ ডিসেম্বর। যাচাই-বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ ডিসেম্বর। ভোটগ্রহণ ২৮ ডিসেম্বর।

কাজী সাঈদ/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]