দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ইলেকট্রিক মিস্ত্রির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০২:১০ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার ভৈরবনগর এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম নামের এক ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়েছেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত ২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত ইমনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে। অপর দুইজন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত ইলেকট্রিশিয়ান রবিউল ইসলাম (২১) সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি গ্রামের রেজাউল ইসলামের ছেলে। ইমন (২৫) সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকার বাসিন্দা। অপর আহতরা হলেন, পাটকেলঘাটা থানার বড়বিলা গ্রামের ছলেমান সরদারের ছেলে মাছুম বিল্লাহ (২১) ও পাটকেলঘাটা থানা সদরের রফিকুল ইসলামের ছেলে রিয়াজ উদ্দীন (২২)।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক বাইকে তিনজন ইলেকট্রিশিয়ান রাকিব অটো রাইস মিল থেকে কাজ শেষে বাড়ির দিকে ফিরছিলেন। অন্যদিকে, বিপরীত দিক থেকে সাতক্ষীরা ফিরছিলেন অপর বাইকে থাকা দুইজন। ভৈরবনগর এলাকায় দুই মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইলেকট্রিক মিস্ত্রী রবিউল ইসলাম গুরুতর আহত এবং চিকিৎসাধীন অবস্থায় পরে মারা গেছেন। অপর গুরুতর আহত ইমনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে বলে শুনছি। দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল দুটি থানা হেফাজতে রয়েছে।

আকরামুল ইসলাম/এএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]