বাবাকে মারধরের প্রতিবাদ করায় ছোট ভাইকে মেরে ফেলল বড় ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০
ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুরে মাদকাসক্ত বড় ভাইয়ের ছুরিকাঘাতে ইমরান হোসেন খন্দকার (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলার শেরে বাংলা স্কুল সংলগ্ন বাঁশবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত ইমরান হোসেন খন্দকার চার্টার্ড অ্যাকাউন্টেন্ট হিসেবে ঢাকায় একটি ব্যাংকে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানায়, বাঁশবাড়ি মহল্লার এসএম আরিফ ওরফে মানিকের ছেলে সৈয়দপুর রেলওয়ে কারখানার কর্মচারী মো. জাকির হোসেন খন্দকার (৩২) মাদকাসক্ত। তিনি সংসারে কোনো টাকা-পয়সা না দিয়ে বেতনের টাকায় নেশা করেন। বেতনের টাকা শেষ হলে নেশার খরচের জন্য বাবা মানিকের ওপর চাপ সৃষ্টি করেন। তার অত্যাচারে পরিবারের সবাই অতিষ্ঠ।

গতকাল বুধবার (২ ডিসেম্বর) রাতে নেশার টাকার জন্য জাকির পরিবারে অশান্তি শুরু করেন এবং বাবাকে মারধর করেন। বিষয়টি শুনে তার ছোট ভাই ইমরান হোসেন খন্দকার ঢাকা থেকে বৃহস্পতিবার সকালে সৈয়দপুরের বাড়িতে আসেন। সকাল সাড়ে ৮টার দিকে বাড়িতে প্রবেশ করা মাত্রই বড় ভাই জাকির ওপর চড়াও হন। কথা কাটাকাটির একপর্যায়ে রান্না ঘর থেকে ছুরি এনে ছোট ভাইয়ের পেটে ঢুকিয়ে দেন জাকির। গুরুতর আহত অবস্থায় তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ থানায় নিয়ে যায়।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ নিহতের বড় ভাইকে গ্রেফতারের চেষ্টা করছে।

জাহেদুল ইসলাম/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]