মসজিদে ঢুকে সাংবাদিকের ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০

মুন্সিগঞ্জের গজারিয়ায় মসজিদে ঢুকে বিজয় টিভির জেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়নের (৩৮) ওপর হামলা করেছে সন্ত্রাসীরা। এ সময় হামলাকারীদের বাধা দিতে গেলে তার শ্যালক সাদ্দাম হোসেন ও শ্বশুর কামাল প্রধান আহত হয়েছেন। শুক্রবার (৪ ডিসেম্বর) উপজেলার বালুয়াকান্দি উত্তরপাড়া জামে মসজিদে জুমার নামাজ চলাকালে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক আমিরুল ইসলাম নয়ন ও তার শ্যালক সাদ্দাম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠিয়ে দিয়েছেন।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার জানান, আমিরুল ইসলাম নয়নের ডান পায়ে ধারালো অস্ত্রের আঘাত ও মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অন্যদিকে তার শ্যালক ও তার শ্বশুরের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত আমিরুল ইসলাম নয়ন ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীদের বিরুদ্ধে সম্প্রতি রিপোর্ট করার কারণে তারা নয়নের ওপর ক্ষিপ্ত ছিলেন। শুক্রবার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি উত্তরপাড়া জামে মসজিদে জুমার নামাজ পড়তে গেলে খুতবা চলাকালে মসজিদের ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায় জুয়েল চেয়ারম্যানের লোকজন। জুয়েল চেয়ারম্যানের নির্দেশ তার দুই ভাই মন্টু ও সেন্টু এবং ভাগিনা রুবেল,বাবু ও সহযোগী সুজন, মেহেদী, মাসুম, রাসেল, সুমন, সালাম, গাফফারসহ ২০/২৫ জন তার ওপর হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র, রড ও ইট দিয়ে তাকে পিটিয়ে আহত করে। নয়নের শ্যালক ও শ্বশুরের ওপরও হামলা চালায় সন্ত্রাসীরা। পরে মুসল্লিরা তাদের উদ্ধার করে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

ঘটনার পরপরই হামলাকারীদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ। মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান জানান, হামলায় জড়িতদের আটকে অভিযান পরিচালনা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

এদিকে এ ঘটনায় নিন্দা জানিয়ে হামলায় জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জ্বলসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

ভবতোষ চৌধুরী নুপুর/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]