মেহেরপুরে ট্রাকচাপায় রাজমিস্ত্রির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১২:৩৩ এএম, ১৫ জানুয়ারি ২০২১

মেহেরপুরের গাংনী উপজেলার চেংগাড়া বাজারে বালুভর্তি ট্রাকচাপায় মুলায়েম হোসেন (৪৮) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় তার চাচাতো ভাই সাবেক সেনা সদস্য তইজদ্দিন (৫৭) আহত হয়েছেন।

নিহত মুলাম হোসেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার নাটনা পাড়া গ্রামের মৃত আফেল মণ্ডলের ছেলে। আহত তইজদ্দিন একই গ্রামের দারেজ মণ্ডলের ছেলে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। পথচারীরা এ সময় ঘাতক ট্রাকটি আটক করে।

স্থানীয়রা জানান, মুলাম হোসেন ও তার চাচাতো ভাই তাইজদ্দিন মণ্ডল গাংনী সন্ধানী স্কুল পাড়ায় কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। গাংনীর চেংগাড়া বাজার এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এ সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী একটি বালুভর্তি ট্রাকের চাকার নিচে পড়েন তারা। এতে রাজমিস্ত্রি মুলাম হোসেন চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন মোটরসাইকেল চালক তইজদ্দিন। স্থানীয়রা আহত তইজদ্দিনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়রা কুষ্টিয়া ট-১১-২৭২০ নাম্বারের ট্রাকটিকে আটক করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। ময়নাতদন্তের পর নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আসিফ ইকবাল/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]