কুয়াশায় ট্রেন না দেখে রেললাইনে উঠে গেল ট্রলি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০২:২৯ পিএম, ১৯ জানুয়ারি ২০২১

ট্রেনের সাথে ইটবোঝাই ট্রলির ধাক্কায় দবির খাঁন (৫০) নামের এক ট্রলি যাত্রী মারা গেছেন। এ ঘটনায় আরো পাঁচজন ট্রলি যাত্রী আহত হন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে সুজানগরের তাঁতীবন্দ ইউনিয়নের হুদারপাড়া এলাকায় তাঁতীবন্দ রেল স্টেশনের এ দুর্ঘটনা ঘটে।

jagonews24

নিহত দবির হুদারপাড়া গ্রামের মৃত ফকির খাঁনের ছেলে।

এ ঘটনায় আহতরা সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসাধীন পাঁচজনের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- শাহজাহান, আসিফ ও আবুল হোসেন।

jagonews24

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, ঢালারচর এক্সপ্রেস ট্রেনটি ঢালারচর স্টেশন থেকে রাজশাহী যাচ্ছিল। ট্রেনটি তাঁতীবন্দ স্টেশন পার হয়ে অদুরে হুদারপাড়া এলাকায় পৌঁছানোর সময় কয়েকজন যাত্রীসহ একটি ইটবোঝাই ট্রলি রেললাইন পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ট্রলির সংঘর্ষ ঘটে।

এতে ট্রলি চালকসসহ ৬-৭ জন ট্রলি যাত্রী আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দবির খাঁন মারা যান।

jagonews24

স্থানীয় বাসিন্দা হাফিজুল ইসলাম জানান, ঘন কুয়াশার কারণে ইটবোঝাই ট্রলি চালক ও যাত্রীরা ট্রেনটি দেখতে না পাওয়ায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ব্যস্ততম এ স্থান দিয়ে লোকজন ও বিভিন্ন ধরণের যানবাহন চলে। কিন্তু সেখানে কোনো রেলগেট নেই। ফলে এ দুর্ঘটনাটি ঘটেছে।

jagonews24

ঈশ্বরদী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার কর্মকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জিআরপি পুলিশের দুটি টিম ইতিমধ্যে ঘটনাস্থল ও হাসপাতালের উদ্দেশ্যে গেছেন।

ঘটনাস্থলের উদ্দেশ্যে আসা ঈশ্বরদী জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় জানান, তারা তখনও পথে রয়েছেন। ঘটনাস্থলে গিয়ে তারা বিষয়টি জানতে পারবেন।

সুজানগর উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা সেখানে একটি রেলগেট করার দাবি জানিয়েছেন।

আমিন ইসলাম/এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]