ছিনতাই মামলায় ভুয়া মেজর গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২১

ঝালকাঠির রাজাপুরে কৃষি ব্যাংক ম্যানেজার (অব) সিদ্দিকুর রহমানের দেয়া ছিনতাই মামলার প্রধান আসামি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের পিতা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেলকে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরে মন্দির রোডের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ৫ জানুয়ারি ঝালকাঠির রাজাপুরে ঝালকাঠি-ভান্ডারিয়া মহাসড়কের হাইজাক মোড় এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন কৃষি ব্যাংকের সাবেক ম্যানেজার মো. সিদ্দিকুর রহমান। ওইদিন বিকেলের ঘটনায় রাজাপুর থানায় সাতজনের নাম উল্লেখ করে রাতেই মামলা করেন।

পরের দিন ৬ জানুয়ারি সন্ধ্যায় ঝালকাঠি প্রেস ক্লাবে বাদী সাংবাদিক সম্মেলনে আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।

সিদ্দিকুর রহমান জানান, ৫ জানুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে রাজাপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের পিতা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেল, রুবেলের ভাই ও তোফাজ্জেল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (রাজু), আজিজ খানের ছেলে রাসেল খান, সেলিম তালুকদারের ছেলে সাকিব তালুকদার, আব্দুর সুকুরের ছেলে সুজন, রাব্বি, জিলান, রাজাপুর এপোলো ডায়াগনোস্টিক সেন্টারের কর্মচারী ও নারিকেল বাড়িয়ার সাবেক ইউপি সদস্য আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম (চান)সহ আরও অজ্ঞাত দুই-তিনজন একত্রিত হয়ে রাজাপুর থেকে বরিশালে যাওয়া চলমান গাড়ির মধ্যে থেকে লাঠি এবং রড দিয়ে মারধর করেন এবং অস্ত্র দেখিয়ে সঙ্গে থাকা এক লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পরে লোকজন এগিয়ে আসলে আসামিরা টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকরতা (ওসি) শহিদুল ইসলাম জানান, মামলার পর থেকে আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছিলো। মঙ্গলবার অভিযান চালিয়ে প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আতিকুর রহমান/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]