জিপ পড়ল খাদে, প্রাণ গেল ৫ জনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২১ জানুয়ারি ২০২১

বান্দরবানে জিপ উল্টে সড়কের পাশের খাদে পড়ে পাঁচ শ্রমিক নিহত হয়েছেন। এতে তিনজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে জেলার থানচিতে সীমান্ত সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চট্টগ্রামের বাজালিয়ার বাসিন্দা সিদ্দিক আহমেদের ছেলে মোহাম্মদ আশু (৫০), রুমা উপজেলার বাকলাই পাড়ার বাসিন্দার লালতম বমের ছেলে পায়েল বম (২৭), সাদ্দাম (২৪) ও নাসির হোসেন (৩০)। এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। 

আহতরা হলেন-জুমতম (৫০), সাইফুল ইসলাম (৩০) ও মাইন উদ্দিন (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বান্দরবানের মিয়ানমার সীমান্তবর্তী থানচি উপজেলার সদর ইউনিয়নের নির্মাণাধীন সীমান্ত সড়কে তিন কিলোমিটার নামক স্থানে নিয়ন্ত্রণ হারায় শ্রমিকবোঝাই একটি জিপ। এটি পাহাড়ের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত হন আরও পাঁচজন।

পরে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের সদস্য, পুলিশসহ স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে থানচি হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরো দুই জনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]