নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরে, প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২১ জানুয়ারি ২০২১

পাবনায় নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকে যাওয়া ট্রাকের চাপায় নিহত হয়েছেন লিটন আলী (৩৩) নামের এক যুবক। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে জেলার চাটমোহর উপজেলার হাণ্ডিয়াল ইউনিয়নের বল্লভপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ট্রাকের চালককে আটক করেছে।

নিহত লিটন আলী উপজেলার জারদিস মোড়-মান্নান নগর সড়ক এলাকার কালীপদ হাড়ির ছেলে। পেশায় ভ্যানচালক লিটন সম্প্রতি সপরিবারে ইসলামধর্ম গ্রহণ করেছেন।

jagonews24

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৭টার দিকে আলু বোঝাই ট্রাকটি (পাবনা : ট- ১১- ০৫২৬) মান্নান নগরের দিক থেকে চাটমোহরের দিকে আসছিল। ঘটনাস্থলে এসে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে লিটনের ঘরে ঢুকে পড়ে। সেময় ঘুমিয়ে ছিলেন লিটন আলী। তার স্ত্রী ও সন্তান ঘরের বাইরে ছিলেন। ঘুমন্ত লিটন ট্রাকচাপায় গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে যান। পরে চালককে আটক করা হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালক সাইদুলকে আটক করা হয়েছে। ট্রাকটিও পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। দুপুর পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

আমিন ইসলাম/ইএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]