ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশার দুই যাত্রীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১১:০৯ এএম, ২২ জানুয়ারি ২০২১

পাবনায় কয়লাবাহী ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

শুক্রবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে পাবনা সদর উপজেলার পাবনা-সুজানগর সড়কের দুবলিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা।

নিহতরা হলেন- পাবনার সুজানগর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত মুনা কুন্ডুর ছেলে ঝন্টু কুন্ডু (৬০) এবং সুজানগর উপজেলার মানিকদির গ্রামের আ. বারেকের স্ত্রী আরিফা খাতুন (৩৩)।

আহত ৩ জনের নাম ঠিকানা এখনও জানা যায়নি। তারা পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সদর থানার দুবলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুম বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেন।

দুবলিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, পাবনা থেকে কয়লাবাহী একটি ট্রাক সুজানগর অভিমুখে যাচ্ছিল। আর সুজানগর থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা পাবনা শহরে দিকে আসছিল। সকাল সাড়ে আটটার দিকে দুবলিয়া গার্লস স্কুলের পাশে ট্রাকের চাপায় অটোরিকশার ৫ যাত্রী গুরুতর আহত হন। আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। হাসপাতালে নেয়ার পথে সকাল ৯টার দিকে দু’জন মারা যান।

সদর থানার দুবলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুম বিল্লাহ জানান, সম্ভবত ঘন কুয়াশার কারণে গাড়িচালকরা নিয়ন্ত্রণ হারান। পুলিশ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আহতদের উদ্ধার করে।

আমিন ইসলাম/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]