ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় উপজেলা চেয়ারম্যানের ভাই নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১০:২২ এএম, ২৩ জানুয়ারি ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জেরে জামাল মুন্সি (৫০) নামের এক ব্যক্তি প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২২ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে উপজেলার চরচারতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত জামাল চরচরতলা গ্রামের ফজলুল হক মুন্সির ছেলে। তার ভাই হানিফ মুন্সি আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চরচারতলা গ্রামের লতি বাড়ির লোকজনের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মুন্সি বাড়ির বিরোধ চলছিল। এর জের ধরে শুক্রবার দিবাগত রাতে লতি বাড়ির লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মুন্সি বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় গুরুতর আহত হন জামাল মুন্সি। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজিজুল সঞ্চয়/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]