মুখে রুমাল বেঁধে মেয়র প্রার্থীর স্ত্রীর ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২৪ জানুয়ারি ২০২১

বরগুনা পৌরসভার স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র শাহাদাত হোসেনের (জগ) নির্বাচনী প্রচারণায় হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় তার স্ত্রী হেনারা বেগম (৪৫), ইভা মনি (২০) ও তামান্না লাবনীসহ (২৪) তিন নারী আহত হয়েছেন।

jagonews24

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে বরগুনা প্রেস ক্লাব সড়কে এ ঘটনা ঘটে।

এছাড়া শহরের বিভিন্ন স্থানে জগ প্রতীকের প্রচার মাইক ভাংচুরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

jagonews24

হামলার শিকার স্বতন্ত্র মেয়র প্রার্থীর স্ত্রী হেনারা বেগম জানান, প্রতিদিনের মতো বর্তমান পৌর মেয়র মো. শাহাদাত হোসেনের পক্ষে প্রচারণার জন্য পৌর সুপার মার্কেটের ব্যবসায়ীদের কাছে যান। বোনের দুই মেয়ে ইভা মনি ও তামান্না লাবনীসহ আরো কয়েকজন নারী সমর্থক নিয়ে প্রেস ক্লাব গলিতে গেলে মুখে রুমাল বাঁধা অজ্ঞাত কয়েকজন যুবক তাদের ওপর ডিম ছুড়তে থাকে। এসময় তারা তিন নারীকে পিটিয়ে আহত করে।

বিষয়টি দেখে জেলা ছাত্রলীগ সভাপতি যুবায়ের আদনান অনিক ও ছাত্রলীগ নেতা তানভীর হোসাইন তাদের উদ্ধার করেন।

jagonews24

জেলা ছাত্রলীগ সভাপতি যুবায়ের আদনান অনিক বলেন, ঘটনাস্থলে জটলা দেখে সেখানে গিয়ে জানতে পারি মেয়রের স্ত্রীসহ অন্যদের ওপর কেউ ডিম ছুড়ে মারে। প্রাথমিকভাবে আমি পরিস্থিতি সামালে পুলিশকে খবর দেই। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বরগুনার পুলিশ সুপার (সদর সার্কেল) মফিজুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]